শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
লালপুরে অটোচালক মিলনের খুনের ঘটনায় আটক ১

লালপুরে অটোচালক মিলনের খুনের ঘটনায় আটক ১

লালপুরে অটোচালক মিলনের খুনের ঘটনায় আটক ১
লালপুরে অটোচালক মিলনের খুনের ঘটনায় আটক ১

লালপুর (নাটোর)প্রতিনিধি: নাটোরের লালপুরে কদিমচিলান এলাকায় অটোচালক খোরশেদ আলম মিলনের(৩৫) হত্যার ঘটনায় সজিব ইসলাম(২১) নামের একজনকে আটক করেছে পুলিশ।

আটককৃত সজিব উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের আজমল প্রামানিকের ছেলে।

লালপুর থানা সুত্রে জানা যায়, বড়াইগ্রাম উপজেলা বনপাড়া পৌর শহরের মহিষভাঙ্গা গ্রামের ফখরুল আলমের ছেলে অটোচালক খোরশেদ  আলম মিলনকে হত্যা করে কদিমচিলান এলাকায় ফেলে রেখে যায়। রোববার (১৫ মে) সন্ধ্যায় এলাকাবাসী লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। এই ঘটনার সূত্র ধরে সজিব ইসলামকে আটক করা হয়।

এবিষয়ে লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান বলেন, জড়িতদের মধ্যে এক যুবককে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে এর সাথে জড়িত অন্যদের আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply